মা
- মোঃ বুলবুল হোসেন ২৮-০৩-২০২৪

মা
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০৯-০৫-২০২২ ইং


মাগো তুমি মিশে আছো
আমার দমে দমে,
চোখের আড়াল করতে চাই না
যতই থাকি ঘুমে।


তুমি ছাড়া শাসন করবে
নাই তো এমন ভবে,
বাড়ি ফিরতে দেরি হলে
খুঁজে চলো সবে।


আমার পাশে থাকলে মাগো
আমি যেনো সুখে,
চোখের আড়াল হলে মাগো
থাকি যেনো দুঃখে


তুমি আছো বলে মাগো
অভাব নাই যে মাঝে
তোমার হাসি দেখলে মাগো
মনটা আমার সাজে।


সুস্থ থাকো মাগো তুমি
করি আমি দোয়া,
হাঁটা চলা কথা বলা
সবই তোমার ছোঁয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।