রব শক্তির উৎস
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

রব শক্তির উৎস
রব দেয় সব
রব লিখে দেয় তোমার ললাটে
সুখ - শান্তি বিপদ।

রব যা চাইবে তাই হবে
রবের ইচ্ছার বিরুদ্ধে
কেউ নাই এই ভবে।

রব যা করে
বান্দার ভালোর জন্য
রবের বিরুদ্ধে গিয়ে
পাপের কলসি করো না পূর্ণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।