শুধু একবার আমাকে ডেকে দ্যাখো
- মিটু সর্দার ১৯-০৪-২০২৪

তুমি একবার শুধু একবার আমাকে ডেকে দ্যাখো
পাহাড় পর্বত মাড়িয়ে, সাত সমুদ্র তেরো নদী ডিঙিয়ে
ক্ষত-বিক্ষত হৃদয় সারিয়ে, ঝড়বৃষ্টি তাড়িয়ে
আমি তোমার কাছাকাছি, মুখোমুখি হবো।

তুমি একবার শুধু একবার আমাকে ডেকে দ্যাখো
ভয়ভীতি, রীতিনীতি উপেক্ষা করে, মলমূত্রে ভাসিয়ে নিন্দা
পথ রুখে দাঁড়ানো হিংস্র জানোয়ারের মুখ থুবড়িয়ে
আমি তোমার ঠোঁটের 'পর ঠোঁট রাখবো।

তুমি একবার শুধু একবার আমাকে ডেকে দ্যাখো
ঘুটঘুটে অন্ধকার রাত অগ্রাহ্য, সমালোচনার তীর পরিহার করে
রাস্তায় বিছিয়ে রাখা কাটা পায়ে পিষে
আমি তোমার এতোটাই কাছাকাছি হবো, এতোটাই কাছাকাছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।