শ্রেয়সী
- Anas Khan ২০-০৪-২০২৪

দেখেছি সূর্যের হাসি
তোমার এলো চুলে ।
দেখেছি শরতের আগমন
তোমার খোপার ফুলে ।


দেখেছি বর্ষার আগমন
তোমার চোখের কোনে ।
দেখেছি বসন্তের উল্লাস
তোমার উপচানো যৌবনে ।


দেখেছি শিশিরের লুটিয়ে পরা
তোমার পায়ের তলে ।
দেখেছি তোমার কণ্ঠ শুনে
কোকিল ঈর্ষায় জ্বলে ।


দেখেছি তোমার মায়াবী চোখে
হরিণীর থমকে যাওয়া ।
দেখেছি শত যুবকের
অপেক্ষায় পথ চাওয়া ।


দেখেছি গ্রীষ্মের মাঠ
তোমার ফাটা ঠোঁটে ।
দেখেছি শীতের বিদায়
তোমার বুলির চোটে ।


দেখেছি ধুলোর ঘূর্ণি পথে
যখন তুমি হাঁটো ।
দেখেছি সৌন্দর্যের সব উপমাই
তোমার কাছে খাটো ।


শুধু দেখা হয়নি
তোমার হাসি মুখ ।
না জানি সেথায় লুকিয়ে আছে
কোন স্বর্গ সুখ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।