বড় কর্তা
- মোঃ বুলবুল হোসেন ২৫-০৪-২০২৪

বড় কর্তা
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২৩-০৫-২২ ইং

এই তল্লাটে আমার মত একজন কি আর হয়
আমায় দেখে শিয়াল-কুকুর বাঘে মহিষের ভয়
বললে কিছু রেগে গিয়ে হাত ভেঙ্গে দেই তার
বীর বলে ডাকে আমায় ভেঙে দেই
শিয়াল কুকুরের ঘাড়।

শক্তির ভক্ত আমি নরমের যম
সামনে গিয়ে বলবে কি আর
সালাম দিয়ে ছাড়ে,
বড় বাবু এসে যখন কষে মারে চর
তাই না দেখে শিয়াল মামা
খুশিতে লেজ নাড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।