বেঁচে আছি
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২৬-০৪-২০২৪

বেঁচে আছি কারো বুকের কুঠুরে
লুকিয়ে রাখা রুমালের সুগন্ধির মতো,
যেখান থেকে ভালোবাসা
সৌরভ হয়ে অবুঝ বুকে
ধনুকের মত রক্ত ঝরায়,
বেঁচে আছি সেই রক্তের
রঙের মত প্রস্রবণ হয়ে।
বেঁচে আছি কারো গোপন প্রেমের
গুপ্ত প্রেমিকের মতন,
যেখানে ভালোবাস, ভয়,
দ্বিধা, সংশয় মিশে গেছে,
সেই মিশ্র ভালোবাসার মত
বেঁচে আছি এক টুকরো আশা হয়ে।
কোন কিশোরীর আত্নভোলা
স্বপ্নের রাজকুমারের মতো,
গতিময় অশ্বারোহী সুদর্শন যুবক হয়ে
সোনার কাঠি রূপার কাঠি হাতে
বেঁচে আছি সেই যাদু মন্ত্রের মতো
স্বপ্ন ভাঙার দূত হয়ে।
বেঁচে আছি কারো বক্ষপৃষ্ঠে
অশ্রুলিখা কবিতার মতো।
........................
২৩/০৫/২০২২
তাজপুর, সিলেট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।