স্বার্থ
- মোঃ বুলবুল হোসেন ২০-০৪-২০২৪

স্বার্থ
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ৩০-০৫-২০২২ ইং

সারা জীবন পরের সেবায়
করছো জীবন পার,
একটু খানি ব্যাথা পেলে
কেউ পাশে নাই তার।

দুই দিন আগে বলতো পাড়া
পাশে আছি ভাই।
চুন থেকে পান খসিলে
দেখো ভাই আর নাই।

মানব জাতি স্বার্থের পাগল
স্বার্থ বিহীন ভুল,
রুখে দাঁড়াও হও হুশিয়ার
থাকতে তোমার কূল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।