প্রানের নবী
- মোঃ বুলবুল হোসেন ২৯-০৩-২০২৪

প্রানের নবী
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১১-০৬-২২ ইং


প্রানের নবী মায়ার নবী
মোর নয়নের আলো,
তুমি না থাকলে এই জগৎ
পেতো না আর আলো।

তোমার দেখা পাবো বলে
কি যে লাগে ভালো,
তুমি যে ছিলে আল-আমিন
তোমার কথায় আলো।

দেখা দিবে ঘুমের ঘরে
তোমার পথে চেয়ে,
এই জীবনে চাইনা কিছু
তোমায় যাইরে পেয়ে।

জাহান্নামে যাবে না কেউ
তোমার দেখা পেলে,
নতুন জীবন শুরু হইবে
নতুন আলো জ্বেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।