বিশ্বাস করবোনা
- মিটু সর্দার ২৫-০৪-২০২৪

তুমি যদি অথৈজলে নেমে চিৎকার করে বলো
তুমি আমাকে শুধু-ই আমাকে ভালোবাস ---
তারপরও আমি বিশ্বাস করবোনা।
তুমি যদি হিমালয়ের চূড়ায় দাড়িয়ে বলো --
তোমার ভালোবাসা বিশ্বাস না করলে ---
চূড়া থেকে ঝাপ দিয়ে আত্মহত্যা করবে --
তারপরও আমি বিশ্বাস করবোনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।