রসের মজা
- মোঃ বুলবুল হোসেন ২৩-০৪-২০২৪

রসের মজা
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১৫-০৬-২০২২ ইং

রসের মেলা বছর জুড়ে
নয়তো গ্রীষ্মকালে,
ফলের নেশায় আমরা তো ভাই
থাকি গাছের ডালে।

পাকা ফলের রসের গন্ধে
ছুটে যেতাম চলে,
সবাই মিলে রসে মঝে
নতুন পাকা ফলে।

দূরে থেকে বাগান দেখে
দৃষ্টি আনারসে,
বাগান থেকে তুলে আনারস
রস খেয়েছে বসে।

রসে পাগল মানব জীবন
মুখে লাগে মিষ্টি,
সুযোগ পেলেই রসের হাড়ি
কি অপরূপ সৃষ্টি।

রসের নেশায় পড়ে থাকি
দেহে শক্তি আসে,
প্রেমে রসে ডুবে থেকে
কেমন মুচকি হাসে।

ভিন্ন ফলের রসের মজা
কতো রংয়ের বাহার,
কতো রসের মজা পেলাম
ভরে নাতো আহার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।