চন্দ্রনাথ পাহাড়ের চূড়ায়
- বেলাল হোসেন খাঁন ২৯-০৩-২০২৪

যান্ত্রিকতার এই নগরে
ব্যস্ত সবাই ব্যস্ত,
সমভূমির অট্টালিকায়
সব কিছু যে ন্যস্ত।

কিন্তু আমার উদাস মনে
চায় যে ভিন্ন কিছু,
একটুখানি ছুঁয়ে দেখা
পাহাড় উঁচু নিচু।

তাইতো সবার চোখ এড়িয়ে
ব্যস্ত শহর ছেড়ে,
ছুটির দিনে সঙ্গী দুজন
নিয়ে গেলাম তেড়ে।

ভূমি থেকে পাহাড় চূড়ায়
চড়তে ছিলো সাথি,
দুই লিটারের পানির বোতল
এবং বাঁশের লাঠি।

২৯ মে ২০২২খ্রিঃ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।