শেষ বেলা
- জাহিদুল অনিক - আমার সময় ২৯-০৩-২০২৪

যার তরী ধরে আমি ভেসে রই,সেই আমারে ডুবায়।
যার হাত ধরে আমি বাঁচি, সেই হাত গুটায়।

যে আমারে আষ্টেপৃষ্টে ভালোবাসার ভালোলাগা দেখায়, সেই আমারে ঘোলাটে গোলকধাঁধার মতো তার পিছনে ছুটায়।

যার ঘ্রাণে সুগন্ধি ছড়ায়, সেই এখন তিক্ততা বুঝায়।
পলকে পলকে এক পা-দু পা করে উলটো দিকে হাটায়।

যার সাথে পড়ন্ত বিকেল আর সন্ধ্যে নামার কথা , সেই এখন রোদ চটা গরমের মতো পুড়ায়।
মস্তিকের প্রতিটা নিউরনে যার চলন ঘর, সেই আবার একা বাচতে পথ দেখায়।

যার কারনে রাত্রি ঘুম পাখির পশমের মতো নরম কোমল হয়, সেই আমারে ঘুমের ঘোরে ভয় দেখায়।
যার কাছে দিলাম সব বন্ধক, সেই আমারে এখন মুঠো আঙুল দেখায়।

যার পাশে আমি অন্ধকার শূন্য শহর চোখ বুজেই হাটি, সেই আমারে পরে যাওয়ার কারন শুনায়।

যার তরী ধরে আমি ভেসে রই,সেই আমারে ডুবায়।
যার সাথে ভোর দেখার কথা ,সেই আমারে শেষ বেলা দেখায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।