ঝাল
- মোঃ বুলবুল হোসেন ১৯-০৪-২০২৪

ঝাল
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২১-০৬-২০২২ ইং

কর্তার হাতে লাঠি,
করবে কি কাঠি,
কর্তার ভয়ে,
জীবন ক্ষয়ে,
আর কতো কাল খাঁটি।

চলবে কতোকাল,
লাঠি তুলবে ঝাল,
লাঠি তবে,
ভাঙতে হবে,
দেবো না আর তাল।

পাবলিকের লাঠি,
একদম সে খাঁটি,
মিলে সবে,
তুলতে হবে,
ছাড়তে হবে মাটি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।