পদ্মা সেতু
- মোঃ বুলবুল হোসেন ২৬-০৪-২০২৪

পদ্মা সেতু
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২৪-০৬-২০২২ ইং

পদ্মার বুকে পদ্মা সেতু
বীর বাঙ্গালীর প্রাণ,
দেশের নেত্রী শেখ হাসিনা
তাহার অবদান।

হবে না আর পদ্মা সেতু
বলছে অহেতু,
কথায় নয় তো কাজে প্রমাণ
ঐ পদ্মা সেতু,

পদ্মার বুকে চলার মানুষ
আজ খুশির আবেশ,
দেখো বাংলা দেখো বিশ্ব
সোনার বাংলাদেশ।

স্বপ্ন সিঁড়ি বেয়ে এবার
পদ্মা সেতুর জয়,
কল্পনা কে হার মানিয়ে
পদ্মা সেতু হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।