কোরবানি
- অবিরুদ্ধ মাহমুদ ২৯-০৩-২০২৪

এসেছে আজ ঈদুল আযহা নিখিল মুসলিম ঘরে ঘরে করো পশু কুরবানী ভাই এক আল্লাহর তরে।। বনের পশু নয় মনের পশুকে কুরবানী করো আগে তবেই পাবে খোদার দয়া নীরব অনুরাগে।। তুমি খাবে গোশত পোলাও পাশের ঘরে কাঁদবে শিশু, হবে কি কবুল খোদার তরে যতই কোরবানি করো পশু? দাও কোরবানি অহংকার, লোভ অসুস্থ-ক্ষুব্ধ মন খোদার পেয়ার বান্দা হবে শোনো ভাই মুসলমান।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।