বেহুদা কারবার
- মীর মামুন হোসেন ২৪-০৪-২০২৪

এ ডাল ধরে ও ডালেতে
যতই মারো ঝুল,
সব ডালের'ই একই কান্ড
একটাই যে তার মূল।

বাদর তুমি হুদায় নাচো
বোঝনা এক চুল।
পুরুষ কেনো মাগী সেজে
কানে পরো দুল।

কোথায় বসে খিস্তি মারো
কার পাতাটা ছেড়ো
ব্লেড ছাড়ায় অবশেষে
হলে তুমি নেড়ো।

         

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।