একটা নদী
- তাহফিম আল মেহেদী ২৯-০৩-২০২৪

.........একটা নদী।
নদীর বুকে উত্তাল জল;
জলের বুকে পাল তোলা নৌকা
পালের বুকে আটকে থাকা শূন্যতা;
শূন্যতা বুকে তীব্র বেগে হাওয়ার ঝাপ্টা,
যে হাওয়া তীরের ফলার মতো
শূন্যতা ভেদ করে পালের বুক
চিরে দিতে চায়; সে কি ভীষণ যন্ত্রণা!


শুধু নদীটা আমার "বুকের ভেতর"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।