জন্ম
- শাহনেওয়াজ সাদী - জীবনে জীবন দান করা হয়নি ২০-০৪-২০২৪

আমার বিশ্বাস আমি মৃত্যু থেকেও প্রাচীন।
একটা দীর্ঘশ্বাস,
যেখানে -
অর্ধেক জুরে থাকে অক্সিজেন বা জীবন,
অর্ধেক থাকে কোলাহল।
যে কোলাহল কিছু গল্পের।
যে গল্প ভীষণ প্রাচীন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।