আমার আমি
- শারমিন রীমা - ঘুণেধরা বর্তমান ১৮-০৪-২০২৪

আমি অন্ধকারে হাতড়ে হাতড়ে অনেকবার নিজেকে খুঁজেছি,
কিন্তু পাই নাই!
কেন জানি মনে হয়,‌ যা আমি , সেটা আমি না!
সবই আমার ছদ্মবেশ!
আমি কখনোই আমার মতো না!
যে যেরকম চায়,
আমি ঠিক সেভাবেই ধরা দিয়েছি।
কখনো কারো মায়ায়,
কখনো কারো অদৃশ্য ছোঁয়ায়!
কখনো বা আবেগী হয়েছি,
কখনো বা ভালো মানুষের ভান করেছি,
কখনো বা ভালো বন্ধু হতে চেয়েছি!
কিন্তু আমার আমি আর হতে পারিনি!
এমন বহুরূপী কেউ হয়?
এই বহুমুখী সত্তা কি একা আমার?
নাকি পুরো মানব সন্তানের ?
আমার মতো হরহামেশা‌ তুমিও কি এটা ভেবে পাগল হও?
না কি একা একা আমিই কষ্টে গুমরে মরি?
কি জানি!
প্রশ্নের উত্তর পাই না!
আমার আমি মানেই এক ভ্রম, এক শূণ্যতা!

তাং : ১-০৮-২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।