​থাইকো তোমরা ভালা
- মিটু সর্দার ২৯-০৩-২০২৪

যদি গাঁথতে পারতাম মনিরের মতো কথার মালা
গ্রুপ বাসীকে বাড়িয়ে দিতাম অন্তরতম জ্বালা।
হঠাৎ করে মোর্শেদ এসে গ্রীবা চেপে বলতো
আর কতো জ্বালাবি? এবার চুপ কর শালা।
সহজ-সরল মোশাররফ বলতো এসে ইন্তা হাইওয়ান
এতো সুন্দর গ্রুপটাকে নিয়ে গেলি তাইওয়ান।
গায়েব হতে এসে আবু তালেব ধরতো মোর কলার
বোকার মতো চেয়ে রইতাম কিচ্ছু থাকতোনা বলার।
মজিবুর দিবে কলিজা কাঁপানো ভাষন-
শূন্য হবে গ্রুপে মোর আসন।
জড়ো করতে পারিনা শব্দ, গাঁথতে পারিনা মালা
তাই তো মম হতে বাড়েনি গ্রুপ বাসীর জ্বালা
যে যেখানে থাকো - থাইকো তোমরা ভালা।

২৯/০৭/২০২২ সৌদি আরব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।