তোমার ঠোঁটের সঙ্গে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

তোমার ঠোঁটের সঙ্গে
আমার ঠোঁটের হলো না মিল
শত রঙ্গের কথা বলে
দিলে না দিল

তোমার ঠোঁটের পরশ পেলে
জান্নাত পেতাম
নিত্য সহস্র কোটি
তোমায় চুমু দিতাম।


তোমার ঠোঁটের উষ্ণতায়
লাজ- শরম হতো ছাই
ভালবাসা থাকে ঠোঁটের মাঝে
যদি তুমি আমার কপালে নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।