নিঃস্বার্থে আত্মদান
- আবদুর সবুর সাজ্জাদ ২৩-০৪-২০২৪

আমি সিগারেট হবো,
তুমি হাওয়ায় উড়িয়ে দিবে বলে।
আমি প্রদীপ হবো,
তোমায় আলোকিত করবো বলে।
আমি জ্বল হবো,
তোমার তৃষ্ণা মিঠাবো বলে।
আমি বুলেট হবো,
তোমার শত্রু হনন করবো বলে।
আমি মঞ্চ হবো,
তার উপর দাঁড়িয়ে বক্তিতা দিবে বলে।
আমি শোষিত হবো,
তুমি শোষন করবে বলে।
তবু যতবার আমি অনল হই
ছিটাও তাতে পানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।