অন্ধকার কবর
- মোঃ বুলবুল হোসেন ২৪-০৪-২০২৪

অন্ধকার কবর
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১২-০৮-২০২২ ইং

টাকা পয়সা জমিদারি
আমার প্রিয় ঘর,
ইহার মাঝে থাকবে না কেউ
সারা জীবন ভর।

সারা জীবন থাকবে তুমি
অন্ধকার কবর,
রঙিন নেশায় পরে তুমি
রাখো না খবর।

তোমার ঘরের কামাই রুজি
তুমি করছো কি?
আমল ছাড়া চিনবে নাতো ‌
তাহা জানো কি।

কবর বলবে ওরে মানব
ঘুষ সেতো খাইনা,
মুমিন হয়ে এসো তুমি
আর কিছু চাইনা।

ভালো কাজে থাকবে সুখে
সারা জীবন ভর,
সময় থাকতে চেনো তুমি
তোমার আপন ঘর।

মুমিন বান্দা খোঁজে আমি
সহজে না পাই,
একটি যদি পাই আনন্দে
জান্নাতে পাঠাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।