শুভেচ্ছা
- সিবগাতুর রহমান ২৫-০৪-২০২৪

তোরই জন্য কাননে কুসুম
ফুটে ছিল আজ ভোরে
গুঞ্জরিয়া উঠেছিল অলি
মিষ্টি মধুর সুরে।

এই ভুবনে এসেছিলে তুই
আজকের এই দিনে
তোরই জন্য শত শুভেচ্ছা
দিয়ে যাই সযতনে।

নিঃস্ব আমি রিক্ত আমি
দেবার কিছুই নাই
হৃদয় ভরা ভালবাসা আছে
দিলাম তোরে তা ই।
*****

রচনা কাল: ১০ ডিসেম্বর ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।