তুমি কথা রাখোনি
- মিটু সর্দার ২৩-০৪-২০২৪

ব'লে ছিলে কখনো কাঁদাবে না -- কাঁদিয়েছো
ব'লে ছিলে কখনো কষ্ট দিবেনা -- দিয়েছো
ব'লে ছিলে কখনো একা রাখবে না -- রেখেছো
ব'লে ছিলে কখনো ছেড়ে যাবেনা -- গিয়েছো।
তুমি কথা রাখোনি!
ব'লে ছিলে আবার স্বপ্ন দ্যাখাবে -- দ্যাখাওনি
ব'লে ছিলে আবার ফিরে আসবে -- আসোনি
ব'লে ছিলে আবার ঘর বাঁধবে -- বাঁধোনি
ব'লে ছিলে হৃদয় আবার রাঙিয়ে দিবে -- দাওনি।
তুমি কথা রাখোনি!
ব'লে ছিলে ভালোবাসার উদ্যানে হাঁটাবে -- হাঁটাওনি
ব'লে ছিলে সুখের ট্রেনে চড়াবে -- চড়াওনি
ব'লে ছিলে প্রেমের দরিয়ায় নামিয়ে সাঁতার শেখাবে -- শেখাওনি
ব'লে ছিলে শরতের আকাশে উড়াবে -- উড়াওনি।
তুমি কথা রাখোনি!
ব'লে ছিলে মসুর ডালের চচ্চড়ি খাওয়াবে -- খাওয়াওনি
ব'লে ছিলে একঝাঁক পানকৌড়ি দ্যাখাবে -- দ্যাখাওনি।
তুমি কথা রাখোনি!

১৬/০৯/২০২২ইং, সৌদি আরব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।