প্রিয় সুমাইয়া - শাবলু শাহাবউদ্দিন
- শাবলু শাহাবউদ্দিন - অনামিকা নামের রহস্য ১৯-০৪-২০২৪

আমি ভোরে পাখির মত চেয়ে থাকি তোমার প্রাণে
তুমি দেও। দেও প্রিয় সাড়া আমার এই হৃদয়ের টানে
তোমার কাজল কালো আঁখির মায়ায় আমি যে বিভোর
পারছি না আমি তবুও তোমার হৃদয়ে খোলিতে ভালোবাসা দোর
তুমি পাশে ছিলে তবুও কাছে নয় প্রিয়
হঠাৎ কেন চলে গেলে আমায় করিয়ে হেয়ো
এই বুকে হাত রেখে দেখো ও আমার প্রিয় সুমাইয়া
তোমারি জন্য জ্বলছে ভালোবাসা দগ্ধ আগুন না কমিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।