সুখেই জ্বলছি
- রশিদ হারুন ১৯-০৪-২০২৪

তুমি আমায় জ্বালাতে "ভালোবাসো"
আমি তোমাতে জ্বলতে "ভালোবাসি",
নিন্দুকেরা, তোমরা যত পারো হাসো
থোড়াই কেয়ার করি, তোমাদের হাসাহাসি
মাইরি, কছম খেয়ে বলছি
আছি ভালোই,সুখেই জ্বলছি
আমরা তো বেশ আছি
আমাদের আছে “ভালোবাসা” “ভালোবাসি’।
-------------------------------

২৯/০৭/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।