বাংলাদেশের ফল
- রশিদ হারুন ১৯-০৪-২০২৪

কলা খেলে বাড়ে বুদ্ধি
মনে থাকে লেখাপড়া,
ডালিম করে রক্ত শুদ্ধি
শরীর হয় ঝরঝরা।


কামরাঙা দেয় ভিটামিন সি
মুখের মাড়ি করে শক্ত,
লটকন বলে আমিও আছি
মুখের রুচি বাড়াই দ্রুত ।


তেতুল আনে জিভে জল
ক্ষুধা বাড়ায় অসুস্থ জনে,
কাশি কমিয়ে আমড়া ফল
শান্তি আনে সবার মনে।
---------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।