নীলাঞ্জনা -২
- মিটু সর্দার ২৫-০৪-২০২৪

নীলাঞ্জনা ব'লেছিলো আমাকে তাকে নিয়ে একটি কবিতা লিখতে
মৃদু হেঁসে ব'লেছিলাম তাকে ---
তোমার স্তনে উষ্ণ চুম্বন দিয়ে সহস্র কবিতা লিখবো।
তুমি যখন নীলাম্বরী সেজে আমার মুখোমুখি বসবে
আমার দু'ঠোঁট যখন তোমার চাঁদের ফালির মতো ঠোঁট চেপে ধরবে
তোমার উষ্ণ শ্বাসের হাওয়ায় গলতে থাকবে বরফাচ্ছন্ন পাহাড়।
নীলাঞ্জনা আমি তোমার পাখির নীড়ের মতো চোখের দিকে তাকিয়ে ---
সহস্রাধিক কবিতা লিখতে পারি ---
তোমার কাঁধে ভর দিয়ে যেতে পারি আকাশ ছাড়ি
দিতে পারি সাত সমুদ্র তেরো নদী পাড়ি।
আচ্ছা নীলাঞ্জনা--
তুমি আমাকে একটু দিবে তোমাকে ছুঁয়ে দ্যাখতে?
একটু দেবে তোমাকে বুকের সাথে জড়িয়ে ধরে --
কামের সাগরে সাঁতার কেটে তোমার কাম রসে --
আমার লিঙ্গকে স্নান করাতে।
তুমি নারী, প্রেমময়ী নারী ---
তুমি যদি একবার মিলনের অধিকার দাও
তোমার যৌনাঙ্গ নামের কূপ ভরিয়ে দেবো জলে
অতৃপ্ত সুখ পেয়ে তুমি কামড়ে ধরবে আমার বুক
দু'জনার বুক এক করে চেপে ধরবে আমার পিঠে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।