ভালোবাসতে চাই তাঁকে
- মিটু সর্দার ২০-০৪-২০২৪

কেউ কেউ বলেন
আমার হৃদয় নাকি পাত্থর
ভালোবাসার ছিটেফোঁটাও নেই
আচ্ছা! কেউ কি আছেন?
আমাকে একটু প্রেম, একটু অনুরাগ
আর একটু ভালোবাসা শেখাবেন।

যাঁর স্মৃতি উঁকি মারে হৃদয়ের ফাঁকে
আমি ভালোবাসা শিখে - ভালোবাসতে চাই তাঁকে।
আমি কুড়িয়ে যা জমিয়েছি ---
সব উজাড় করে বিলিয়ে দেবো আপনাকে
যদি একটু প্রেম, অনুরাগ, ভালোবাসা শেখান আমাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।