আমি একা
- সৌরভ হালদার ২৫-০৪-২০২৪

আমি একা
সৌরভ হালদার

আমি একা আমার থেকে দূরে থাকো
আমি এক ভয়ংকর সাইকো
আমার কাছে এসো না
আমি আগুন, আমি আগন্তুক
আমাকে চিনতে এসো না
আমি সৌরভ আমি নিরব
আমকে ভুলে যেও না
আমি এক অন্ধকার পথিক
আমাকে দহন করো না
আমি সুখের মধ্যে দুংখ
আমাকে জানতে এসো না
আমি কে? তুমি--
কখনোই বুঝতে পারবে না
আমি একা একান্তে অন্ধ কুটির
দগ্ধহীন নিরব সৌরভ
আমার নিরবতায় আমার চিৎকার
আমকে তোমরা ভুলে যেও না
আমি অতীতের তোমার এক বন্ধু
তোমার পাশে থাকার না বলা গল্প
আমার কথা তোমারা কখনো জানতে চাও না
আমি কে? তোমার কখনোই বুঝতে পারবে না
আমি একা, আমাকে শান্তি দাও
আমি তোমাকে ভালোবাসি দিব
আমি একা দগ্ধহীন নিরব অশান্তি সৃষ্টি
কুড়ে কুড়ে কষ্টের মিথ্যা হাসির রাজা
আমি এক অন্ধকার পথিক
আমাকে তোমারা ভুলে যেও না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।