গীতিকবিতা ৬৪
- আযাহা সুলতান - রৌজা ২৮-০৩-২০২৪

৬৪
কিছুই যে বুঝি নে আমি
কেমনে ভালোবাসলে প্রাণের বন্ধুরে পাব আমি—
কিছুই যে বুঝি নে আমি॥

কেমনে কীভাবে ভালোবাসতে হয়
আমার যে জানা নেই কোনো প্রণয়
আমি জানি নে গো কীসে হয় ভালোবাসা দামী—
কিছুই যে বুঝি নে আমি॥

কেমনে প্রিয় হয় প্রিয়ের
আমি তো জানি না কীভাবে মিলে মন প্রেমিকের—
কেমনে প্রিয় হয় প্রিয়ের॥

নাজানি কেমনে পাই বন্ধুর দেখা
কী অর্থ জীবনের বন্ধুরে অদেখা
জানি না কেমনে হতে পারি বন্ধুর প্রকৃত প্রেমী—
কিছুই যে বুঝি নে আমি॥
১১ মাঘ, ১৪২৪—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।