গীতিকবিতা ৬৬
- আযাহা সুলতান - রৌজা ১৯-০৪-২০২৪

৬৬
ঈশ্বরে অস্বীকার—কে হে নিরীশ্বরবাদ
তুমি কি গো নও সৃষ্টির সেরা আবাদ?
দেখ তোমার অবয়বে
চিহ্ন আছে কি না তবে
মানো-না-মানো সবখানে পরম হাত॥

এ মাটিতে-আকাশে-বাতাসে যত দর্শন
অনুসন্ধান কর বন্ধু পেতে পারো নিদর্শন।
সসীম হলে সসীম জ্ঞান
অসীমে অসম্ভব সন্ধান
তিনি মহান—মানতে হবে অদ্বয়বাদ॥
১ ফাল্গুন, ১৪২৪—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।