গীতিকবিতা ৮৪
- আযাহা সুলতান - রৌজা ২৯-০৩-২০২৪

৮৪
শোকরান
দিলে তুমি অপরূপ পথের সন্ধান
গীতিয়ান
গাওয়ালে বেসুরের কণ্ঠে সুরের গান
ভুলা যায় না—যাবে না আমৃত এ দান—
শোকরান॥

কোনো দিন
ভাবিনি আমি এমন মঞ্চ পাব একদিন
সীমাহীন
এ দয়া—আমাকে ঋণী করছে দিনদিন
নিজেরে ভুলতে পারি—পারি না এ মান—
শোকরান॥

আমার
ভুবনে আছে—থাকুক বেদনার পাহাড়
তোমার
জিকিরে প্রকাশ না হোক মনের আঁধার
আমারে লুকাতে পারি—পারি না এ ঘ্রাণ—
শোকরান॥
২ অগ্রহায়ণ, ১৪২৫—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।