গীতিকবিতা ৯২
- আযাহা সুলতান - রৌজা ২৪-০৪-২০২৪

৯২
আমার প্রভু দয়াময়
করলে আমায় সৃষ্টি নিশ্চয়
নিশ্চয় তুমি করুণাময়॥

ছিলাম আমি বিক্ষিপ্তে
নিয়ে এলে প্রভু অস্তিত্বে
পেলাম আমি বিরাট পরিচয়॥

যদি হই কৃতঘ্নমনা
আমারে আমি স্বীকার করি না
আমারে আমি করি বঞ্চনা॥

না বুঝে—বুঝে কে বেশি
নিজেরে নিজে বানায় দোষী
আমাতে ভালো—কম বোঝার হৃদয়॥
১৩ শ্রাবণ, ১৪২৬—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।