গীতিকবিতা ১১০
- আযাহা সুলতান - রৌজা ২৫-০৪-২০২৪

১১০
শোনো হে প্রভু
বান্দার এতটু ফরিয়াদ
বান্দা তোমার করছে মুনাজাত—
ভুলেও যে কভু
ডাকেনি তোমায়
জানি না সে কেমনে মুক্তি পায়
গুনাগার আজ
তোমার দরবারে তুলেছে হাত—
শোনো হে প্রভু
বান্দার এতটু ফরিয়াদ॥

মাওলা ওগো হে
হে মাওলা আমার
করো না আমারে কঠিনে পার—
আল্লাহ্ আল্লাহ্ ওহে
আল্লাহ্ রহিম-রহমান
জোখাও না আমার বাঁ-মিজান
পথহারা আজ
তওবায় ফিরে চাইছে নাজাত—
শোনো হে প্রভু
বান্দার এতটু ফরিয়াদ॥
১৭ বৈশাখ, ১৪২৭—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।