গীতিকবিতা ১১৮
- আযাহা সুলতান - রৌজা ১৮-০৪-২০২৪

১১৮
যাত্রী আমি দূরের—
পথহারা-না-পথহারা
জীবনসুষ্ঠু সুরের—
সবহারা-না-সবহারা।
জনমদুঃখ নিয়ে
জন্মেছিলাম বলে
পাইনি হয়তো ধারা—
পথহারা-না-পথহারা॥

এটুকু এই জিন্দেগানি—
ভুলুয়া-ই-ভুলুয়া বাঃ
মনে থাকলে মানী—
সফলতা-ই-সফলতা।
সরলতার মাঝে
ব্যথা হয়তো আছে
সত্যের পথে যারা—
সবহারা-না-সবহারা॥
১ কার্তিক, ১৪২৭—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।