গীতিকবিতা ১৩৯
- আযাহা সুলতান - রৌজা ২৩-০৪-২০২৪

১৩৯
আল্লাহ্ আল্লাহ্ যতই জপি ততই কী ভালো লাগে
এ নামের এতই ফজিলত দেখি নে কোনো নামে!
কোকিলের স্বর কী মধুর রে
হয়তো আল্লাহ্র সেই জিকিরে
বাগে ফুটে কুসুমকলি আল্লাহ্ নামেরই অনুরাগে—
এ নামের এতই ফজিলত দেখি নে কোনো নামে॥

আল্লাহু আল্লাহু—লা-ইলাহা ইল্লাল্লাহ্—ইল্লাল্লাহু
যতই জপি ততই কিরে প্রশান্তি এই মনে বহু!
এ নামের সেই জিকিরগানে
পাড়ি দেবে যে ওই জীবনে
থাকবে সে রহমানের রহমতেরই ছায়ায় ঘিরে—
এ নামের এতই ফজিলত দেখি নে কোনো নামে॥
১৫ চৈত্র, ১৪২৭—
ডি সি রোড, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।