গীতিকবিতা ১৪৮
- আযাহা সুলতান - রৌজা ২৫-০৪-২০২৪

১৪৮
আমার এ গান
তোমার মনে পাবে কি একটু স্থান
গাইলাম যা এতখান—
আমার এ গান।

তাল-লয়-সুর বেতালে ঘোর
স্বরলিপির ভুল পারিনি করতে দূর
মুখ্য-অন্তরা রইল ছন্দহারা বেজান—
আমার এ গান॥

গানের আগামাথা কী বুঝি
তুমি গাওয়ালে বলে গেয়েছি এতটি
হবে কি বন্দেগি এ গায়িকি—
গানের আগামাথা কী বুঝি।

আমার কণ্ঠ তোমার সুর
দুয়ের ভালোবাসায় এলাম এতদূর
তবেই বুঝি দুয়ের ভালোবাসার টান—
আমার এ গান॥
২৯ চৈত্র, ১৪২৭—
ডি সি রোড, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।