প্রেমের কবিতা
- অরুণিমা ১৯-০৪-২০২৪

বর্ষার সবুজ হরিণটাকে ফেবিকলে আটকে রেখো
কবে কোথায় প্রেম ঝুপড়িতে লুকিয়ে যাবে
তুমি খঁুজে পাবে না
হাজার শিৎকারে ও সেই মন মিলবে না¡

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৭-০৬-২০২৩ ২৩:১৩ মিঃ

মাধুর্য‍পূর্ণ
শুধু মুগ্ধতা আর মুগ্ধতা।