প্রেম-বিরহ-ভালবাসা
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

তুমি সস্তা মোহের নাম দিয়েছ ভালবাসা
শুনেছি দুরত্বের নাম রেখেছ বিরহ
আর অলীক সব স্বপ্নের নাম নাকি প্রেম!!
ওই সব বিলাসিতা তোমাকেই মানায়
আসলেই এসব প্রেম-বিরহ-ভালবাসা
আজকাল বড্ড বেশি চড়া দরে বিকোয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Farhan_Mahin
২৬-০৭-২০১৯ ২২:৩৩ মিঃ

মুগ্ধ হলাম!

SAKIL
২৬-০৭-২০১৯ ১৩:০৪ মিঃ

Wow

Nazmultalukder
১১-০৬-২০১৯ ০৭:৩৩ মিঃ

চমৎকার

SHISHIR_KHAN
০৮-০১-২০১৯ ১৩:১৯ মিঃ

দারুণ