গীতিকবিতা ১৪
- আযাহা সুলতান - শঙ্খবীণা ২৯-০৩-২০২৪

১৪
ভালোবেসো ভালোবেসো—
ভালোবেসে যাও দুনিয়ার সবারে
আদম হতে মুহাম্মদে—
এক লক্ষ চব্বিশ হাজার পয়গাম্বরে
ভালোবেসো পথের ঐ পাগলটারে
ভালোবেসো ভালোবেসো—
ভালোবেসে যাও দুনিয়ার সবারে॥

করো না করো না ঘৃণা—
পিছে খঞ্জর নিয়ে ঘুরা সে দুশমনে
কখন যে কে কখন—
কার উপকারে আসে তা কে জানে
ঘৃণা করো না মাথায় বারি দেয়া তারে
ভালোবেসো ভালোবেসো—
ভালোবেসে যাও দুনিয়ার সবারে॥
১৯ ভাদ্র, ১৪২৮—
ডি সি রোড, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।