আজ বৃষ্টিকেই ভেজাবো
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ২৪-০৪-২০২৪

বুকের ছায়াপথে ভালোবাসার উৎসব ছিলো আজ!
ক্যাম্পাসে বৃষ্টির নাচন, আলিঙ্গনে তীব্র উষ্ণতা...
কমলা-ফালি-অধরে বসে গেলো অবাধ্য জোড়াঠোঁট!
ভালোবাসার গহিনে মিশে গেলো গহিন ভালোবাসা...

সুহাসিনী, আমার সুহাসিনী
চোখের ভাষায় বলে দিলো, ‘চলো না, বৃষ্টিতে ভিজবো দুজনে’
নিবিড় আলিঙ্গনে বুঝিয়ে দিলাম,
আরও কাছে আসো, আরও ভালোবাসো;
আমাদের ভালোবাসার উৎসবে আজ বৃষ্টিকেই ভেজাবো...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।