বিষণ্ন জানালা
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ২০-০৪-২০২৪

সেদিন বৃষ্টি হলো ভরদুপুরে- পথভেজানো বৃষ্টি,
খোলা জানালার ফ্রেমে ইশকুল-সড়ক...
আহা- ভিজে গেলো রোদবালিকা; ভিজে গেলো গুচ্ছজারুল!
অথবা ভিজে গেলো ফেরারি মন...

ঘুম-ট্যাবলেট-জাল ছিঁড়েছি এইমাত্র!
সড়কে ঝলমলে রোদ-উৎসব; হায় ছুটিবারের শূন্যতা...
স্কুলবালিকার ছায়া নেই আজ জারুল বিছানো পথে
আজ বিষণ্ন ছুটিবার, আজ আমার জানালার ভীষণ মন খারাপ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।