আমার তুমি
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ১৬-০৪-২০২৪

উৎসর্গ: আমার নীলান্জনা।

তোমার ভাবনায় কে থাকে জানিনা,
তবে আমার ভাবনায় শুধু তুমি থাকো।
তোমার স্বপ্ন কাকে নিয়ে জানিনা,
তবে আমার স্বপ্ন শুধু তোমাকে নিয়ে।
তোমার অপেক্ষা কার জন্য জানিনা,
তবে আমার অপেক্ষা শুধু তোমার জন্য।
তোমার ভালোবাসা কার প্রতি জানিনা,
তবে আমার সব ভালোবাসা শুধু তোমার প্রতি।
তোমার দূর্বলতা কে জানিনা,
তবে আমার সকল দূর্বলতা শুধু তুমি।
তুমি কার আশায় আছো জানিনা,
তবে আমি শুধু তোমার আশায় আছি।
কাকে ভেবে তুমি রাত জাগো জানিনা,
তবে আমি রাত জাগি শুধু তোমাকে ভেবে।
তুমি তোমার জীবন কাকে উৎসর্গ করেছ জানিনা,
তবে আমি আমার জীবন শুধু তোমাকে উৎসর্গ করেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Moniruzzaman90
১৪-১১-২০১৮ ১২:৪৫ মিঃ

অসাধারণ