স্বপ্ন ছুঁয়ে যায়~ (গান)
- হরিশঙ্কর রায় ২৯-০৩-২০২৪

স্বপ্ন ছুঁয়ে যায়~
-হরিশঙ্কর রায়

॥ স্বপ্ন ছুঁয়ে যায় তোর এলোমেলো বাতাসে,
স্বপ্ন ছুঁয়ে যায় গভীর নিশ্বাসে
আমি হারাই সেখানে
যেখানে তোর স্মৃতি মিশে আছে... ।
ওরে ও মন, চল ছুটে চল
ভাসি
মুঠোভরা স্বপ্নের দেশে... এ... এ...
সা নি ধা পা পা মা গা রে
রে মা গা রে নি রে সা ॥
তোর দু'পায়ে সোনা-রোদ মেখে
শিশিরে ভেজা মন,
আবেশে জড়িয়ে জাগায় শিহরণ;
এলোমেলো বাতাসে তোর স্মৃতিগুলো ভেসে আসে,
আকাশের নীলে, শরতের কাশফুলে,
এ বুকের প্রান্তরে...এ...এ...
আ...... আ...... আ.......
আমি হারিয়ে যাই
তোর স্বপনে
এক পৃথিবী এ সবুজ প্রান্তরে ॥
স্বপ্ন ছুঁয়ে যায় তোর এলোমেলো বাতাসে...॥

১২ অক্টোবর, ১৪ ॥
কৃষ্ণকুঞ্জ, রংপুর ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০৪-২০১৫ ০৮:৩১ মিঃ

besh sonder kobita