সূর্যডানার আগুন
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ২০-০৪-২০২৪

দেবদারু-ছায়ার দীর্ঘ দেহকে ফালি ফালি করে কেটে ফেলো আজ,
সূর্যডানার আগুন মেখে অবারিত আকাশে দিও না উড়াল;
নিথর জলবুকের গগনছায়াকে ঠেলে দাও অবহেলায়...
বুকের উঠোনকোণে জড়িয়ে থাকা গুচ্ছ অপরাজিতা তুলে নাও প্রশস্ত আঁচলে!
নিরবতার মশালটাকে আরো খানিক উস্কে দিয়ে কাঁদো...
পৃথিবীকে জানিয়ে দাও, আজ আমার ভীষণ মন খারাপ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৬:২০ মিঃ

valo