তোমাদের শহর
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ১৮-০৪-২০২৪

অবশেষে থেকেই যাবো তোমাদের শহরে
বুক ভরে নেবো অনন্ত অবহেলা
প্রত্যাখ্যাত ভিখারির মতো আজন্ম বাড়িয়ে দেবো হাত-
খুচরো ভালোবাসা দিও বিষণ্ন হৃদয়পকেটে;
তুমুল বর্ষণে ধুয়ে নেবো দুরন্ত আত্মার অস্থিরতা
রোদপোড়া বাঁশি হবো কোনো এক অঘ্রাণ দুপুরে,
তোমাদের নরসুন্দার মায়াভরা কোলে নিজেকেই বাজাবো অনন্তকাল...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।