বালিকার প্রেম
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

আমি এলোচুলে,রুক্ষতায় মলিন
তোমার অফিস টাইম,ফরমাল সাজ
আমি রোদ্দুরে ঠাঁই দাঁড়িয়ে
তোমার চোখে ঘোলাটে কাঁচ।

একপলক দেখা যায় যদি
যদিও যাচ্ছে পেরিয়ে ক্লাস টাইম,
তবু অপেক্ষাতেই দাঁড়িয়ে থাকা
জানি এটাই তোমার নরমাল রুটিন।

আমি মনের ভুলে চুলটাও খোলা
আর একটু উদাসীন
তুমি কখন যে পেরিয়ে যাও আমায়
আমার দিনটা রঙিন।

এভাবেই বুনে যাই স্বপ্ন
আর তুমি স্বপ্নের অগোচর,
তারপর হঠাৎ দেখি স্কুল শেষ
আর আমার অন্য শহর।।

১১/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

SAKIL
০৭-০৬-২০১৯ ১১:১০ মিঃ

ভাল লাগলো

snigdha
২০-০২-২০১৮ ১৭:৪৮ মিঃ

সত্যই সুন্দর

Rumi12
২০-১১-২০১৪ ২১:৪৩ মিঃ

ধন্যবাদ :)

Rumi12
২০-১১-২০১৪ ২১:৪২ মিঃ

ধন্যবাদ

kobisabujahmed
১৩-১১-২০১৪ ১৯:৩৪ মিঃ

fine

deep1792
১১-১১-২০১৪ ১১:১৬ মিঃ

অনেক ভালো লাগলো।