পুলিশ
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২০-০৪-২০২৪

পুলিশ এসেছে ঐ বাকে,
দেখা যাচ্ছে জানালার ফাকে।
কারা যেন দৌড়ে নামছে সিড়ি বেয়ে,
পুলিশও তো আসছে এদিকেই ধেয়ে।
অবাক হয়ে আমি শুধু ভাবছি,
আর ভয় পেয়ে থরথর করে কাপছি।
হঠাৎ কানে এল একটা গুলির শব্দ,
আমি হয়ে গেলাম নির্বাক,স্তব্ধ।
তারাই তাহলে ভয়ংকর সন্ত্রাসী?
তারাই তাহলে দেশের সর্বনাশী?
একজন গুলির আঘাতে কাতরাচ্ছে,
বাকিরা তখনো আগের মতই দৌড়াচ্ছে।
পুলিশও দৌড়াচ্ছে তাদের পিছু পিছু,
আমার মন চাইছে আমিও করি কিছু।
হঠাৎ করেই থেমে গেল দৌড়ানোর শব্দ,
চেয়ে দেখি সব সন্ত্রাসী পুলিশের হাতে জব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Moniruzzaman90
১৪-১১-২০১৮ ১২:৪৫ মিঃ

অসাধারণ সৃষ্টি

sifatahmed
১৩-১১-২০১৮ ২২:২৩ মিঃ

বেশ ভালো। একটি নাটকীয় দৃশ্য।